জাতীয় পার্টি গৃহপালিত দল: জিএম কাদের

জাতীয় পার্টি গৃহপালিত দল: জিএম কাদের

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের নিজ জন্মদিনের অবসরে রাজধানীর বনানী কার্যালয়ে এক মন্তব্যে অবস্থিত হয়ে সরকারের দিকে তীব্র আক্রোশ প্রকাশ করেছেন। তার অনুযায়ী, সরকার জাতীয় পার্টির মধ্যে নিজেদের এজেন্ট ঢুকিয়ে দলকে দুর্বল করে ঘৃণ্য উদ্দেশ্যের ষড়যন্ত্র করছে। এই অভিযোগের সাথে তার অনুযায়ী, জাতীয় পার্টির গৃহপালন না হয়ে পরজীবী হলেও বেঁচে থাকা সম্ভব না। এছাড়াও, তিনি জাতীয় পার্টির সম্মিলিত দল হিসেবে অপেক্ষাকৃত সক্রিয় রাখার জন্য সরকারের প্রতি সকল দলকে রাজনীতি করার সুযোগ দেওয়ার আহ্বান জানিয়েছেন।

তার মন্তব্য অনুযায়ী, জাতীয় পার্টি নিজের প্রতি ও দেশের মানুষের প্রতি দায়িত্ব পূর্ণ করতে প্রস্তুত এবং যেকোনো প্রতিযোগিতায় অংশ নিতে সচ্ছল রয়েছে। এছাড়াও, তিনি জাতীয় পার্টির সম্মিলিত দলকে একত্রিত রাখার এবং সরকারের রাজনৈতিক পথে সহায়তা করার আহ্বান জানিয়েছেন।

তার মন্তব্যের পরিপ্রেক্ষিতে, এই উল্লেখযোগ্য বিষয়ে সরকার এবং জাতীয় পার্টির মধ্যে রাজনৈতিক সংঘর্ষ দ্বিমাত্রিক নয়, বরং এটি জাতীয় রাজনৈতিক পরিবেশের সুস্থ ও সকলের সামনে সমাধানমূলক একটি মন্তব্য যা জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের একেবারেই প্রতিষ্ঠানিকভাবে নিশ্চিত করেছেন।

No comments

Powered by Blogger.