প্রাথমিক শিক্ষক নিয়োগের তৃতীয় ধাপের ফল প্রকাশ, উত্তীর্ণ ২৩০৫৭

 প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের মৌখিক বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে যে, প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগের তৃতীয় ধাপের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে ঢাকা ও চট্টগ্রাম বিভাগে। পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন মোট ২৩,৫৭০ জন। এই তথ্য প্রকাশের সাথে সহকারিতা শিক্ষক পদের নিয়োগের পরিকল্পনা চলমান।


এই নিয়োগের জন্য প্রাথমিক বিদ্যালয়ে লিখিত পরীক্ষা ২৯ মার্চ ২০২৪ তারিখে অনুষ্ঠিত হয়। পরীক্ষায় মোট ৩,৪৯,২৯৩ জন প্রার্থী অংশ নেন।

বিজ্ঞপ্তিতে উল্লিখিত হয়েছে যে, উত্তীর্ণ পরীক্ষার্থীদের মৌখিক পরীক্ষার তারিখ, সময় ও স্থান পরবর্তীতে ঘোষণা করা হবে। এছাড়া, ফলাফল প্রকাশের জন্য প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের ওয়েবসাইট এবং প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইট এ ফলাফল পাওয়া যাবে। এছাড়াও, উত্তীর্ণ পরীক্ষার্থীদের মুঠোফোনে মেসেজের মাধ্যমে তাদের তথ্য প্রদান করা হবে।

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগ প্রস্তাবিত পদের প্রকৃত নিয়োগের প্রক্রিয়া বিবেচনা করে এবং নিয়োগের আবেদন ও নির্বাচনের সকল ব্যবস্থা সম্পন্ন করা হবে। পরিকল্পনার প্রকাশ এবং মৌখিক পরীক্ষার সময়সূচী নির্ধারণের পর প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্প্রতি প্রস্তাবিত তারিখ ও তথ্য প্রকাশ করা সম্ভব।


No comments

Powered by Blogger.