দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে ব্যর্থ হয়ে দৃষ্টি সরাতে চাইছে সরকার

 দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে ব্যর্থ হয়ে দৃষ্টি সরাতে চাইছে সরকার

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী একটি সংবাদ সম্মেলনে প্রকাশিত মন্তব্যে বিভিন্ন অভিযোগ উঠিয়েছেন সরকারের নৈতিকতা, দৃষ্টিভঙ্গি এবং মাধ্যমিক প্রতিনিধিত্বের বিষয়ে। তারা সরকারের অনৈতিকতা এবং মাধ্যমিক স্বাধীনতা নিয়ে সমালোচনা করেছেন। তাদের মতে, সরকার বিভিন্ন অনুষ্ঠানে এতে নিজেদের স্বার্থের প্রচারে লিপ্ত হচ্ছে এবং মাধ্যমিক স্বাধীনতার বিরুদ্ধে হামলা চালাচ্ছে। এছাড়াও, তারা উল্লেখ করেছেন যে আওয়ামী লীগ নিজেদের স্বার্থে ইসলামকে ব্যবহার করে এবং মাধ্যমিক স্বাধীনতার লক্ষ্যে হামলা চালাচ্ছে।

তারা বেশ কয়েকটি ঘটনার উল্লেখ করেছেন, যেখানে পাঠকের মন্তব্যগুলি ভোট বা সামাজিক বিষয়গুলি নিয়ে কাজ করে বিশ্বাসের কুপোষক ছবি নিয়ে প্রচার করেছে সরকার। তাদের মতে, এই ঘটনাগুলি সরকারের নৈতিকতা ও মাধ্যমিক স্বাধীনতা উপর একটি নেতিবাচক প্রভাব ফেলেছে। তারা সরকারের এই প্রকৃত কার্যকারিতা নিয়ে চিন্তিত এবং গভীরভাবে আলোচনা করেছেন।

অন্যদিকে, তারেক রহমানের জিয়া পরিবারের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশের অভিযোগ করেছেন। তারা জিয়া পরিবারের বিরুদ্ধে অনেক গণমাধ্যমে মিথ্যা সংবাদ প্রচার করেছে এবং তাদের সমালোচনা করেছে। তারা বিএনপির সাথে জটিলতা তৈরি করে এবং তাদের সার্থক কাজ প্রতিরোধ করার চেষ্টা করেছে।

সংবাদ সম্মেলনে বিএনপির উপদেষ্টা পরিষদের সদস্য আতাউর রহমান ও মামুন আহমেদ, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

এই সংবাদের সম্পর্কে আরো বিস্তারিত জানতে বিএনপির ওয়েবসাইটে অনুসন্ধান করা যেতে পারে

No comments

Powered by Blogger.